• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ অপহরণ নাকি আত্মগোপন প্রতিপক্ষের পাল্টা মামলা

নাজুকের দিকে যাচ্ছে ভৈরব কিশোরগঞ্জে আজ ৫ জন করোনা রোগিই ভৈরবে

নাজুকের দিকে যাচ্ছে ভৈরব
কিশোরগঞ্জে আজ ৫ জন
করোনা রোগিই ভৈরবে

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে যখন করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নিয়েছিল, তখন শীর্ষে ছিল ভৈরব। এখন আবার শীর্ষে উঠে গেছে ভৈরব, দিন দিনই নাজুক অবস্থার দিকে যাচ্ছে। আজ ২ মার্চ মঙ্গলবার কিশোরগঞ্জে শনাক্ত হওয়া ৫ জন করোনা রোগিই ভৈরবের। আর এ নিয়ে আজ জেলায় চিকিৎসাধীন মোট ৩৪ জন করোনা রোগির মধ্যে ভৈরবেই ২৮ জন। এছাড়া সদরে ৩ জন, তাাড়ইলে ২ জন আর কুলিয়ারচরে একজন চিকিৎসাধীন আছেন।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ৪৪টি নমুনা পরীক্ষায় ভৈরবের ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আর অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে আসা একজনের নমুনাও পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৩৮ নমুনা। আর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে পরীক্ষা করা ৪৫টি নমুনাই নেগেটিভ হয়েছে। আজ পর্যন্ত করোনার টিকার জন্য নিবন্ধন করিয়েছেন মোট ৫৮ হাজার ৬৭৮ জন, আর টিকা গ্রহণ করেছেন ৪২ হাজার ১০৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *